বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:০৯ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় তিন শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকার ধামরাইয়ে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। লাশ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

শুক্রবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মৃদুল সাভারের গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, হৃদয় একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের সহপাঠী মানিক নামে অপরজন সাভার বিশ্ববিদ্যালয়ের কলেজের শিক্ষার্থী। তাদের বাড়ি সাভারের নয়ারহাট এলাকায় বলে জানা গেছে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে সাভারের গণবিশ্ববিদ্যালয়ে অনার্স পড়ুয়া শিক্ষার্থী মৃদুল, তার সহপাঠী হৃদয় ও মানিক মোটরসাইকেলযোগে ধামরাইয়ের কেলিয়া এলাকা থেকে নয়ারহাটের নিজ এলাকায় ফিরছিল। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা এলাকায় পৌঁছলে মানিকগঞ্জগামী শুভযাত্রা নামে একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে প্রায় ৩’শ গজ ছেঁচড়ে নিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিন আরোহী নিহত হয়। পরে তাদের লাশ উদ্ধার করে ধামরাই থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতির কথা জানান ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট এলাকায় ট্রাকচাপায় শেখ রাসেল ক্রীড়া চক্রের এক ফুটবলারের স্ত্রী ও শিশু নিহত হন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com