বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাবনায় পতাকা উৎসবে একহাজার পতাকা বিতরন পাবনার সাঁথিয়ায় আলেমদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে শামসুল হক টুকু এমপির নির্বাচনি প্রচারনা শুরু নৌকার বিজয় না হলে উন্নয়ন থেমে যাবে: সমাজসেবী নিঘাত পারভীন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জনগণের মুখোমুখি এমপি প্রার্থীরা তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ সদরে অস্ত্রসহ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জ সদরে অস্ত্রসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে দেশীয় অস্ত্রসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশ) ইদ্রিস আলী জানান, শহরের স্বরুপনগর আনসার ক্যাম্পের কাছে একটি বাড়িতে আসন্ন নির্বাচন বানচাল করতে অস্ত্র মজুদ ও নাশকতার পরিকল্পনা করছে এমন খবর আসে।

 

গোপন সংবাদ পাবার পর তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঐ এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দিকবিদিক পালাবার চেষ্টাকালে ৩ জন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ওসি ইদ্রিস আলী আরো জানান, এ সময় বাড়ির আশপাশে তল্লাশি চালিয়ে ১৭ টি লোহার রামদা, ২ টি লোহার ছোরা ও ৩৫০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

 

গ্রপ্তারকৃতরা হলো, পৌর এলাকা স্বরুপনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মানিক (৩২), বেলেপুকুর মহল্লার এনামুল হকের ছেলে মিলন (২৪) ও আলি নগর ভূতপুকুর এলাকার বাদশা মিয়ার ছেলে চান মিয়া (৩০)। এ-ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি ইদ্রিস।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com