বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে খুবই আন্তরিক: রাঙ্গামাটির ডিসি মামুনুর রশীদ

বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে খুবই আন্তরিক: রাঙ্গামাটির ডিসি মামুনুর রশীদ

নিজস্ব প্রতিবেদক: রাঙ্গামাটির জেলা প্রশাসক একে এম  মামুনুর রশীদ বলেছেন, সরকার খেলাধুলার মান উন্নয়নে খুবই আন্তরিক।বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই পড়াশুনার বইয়ের পাশাপাশি খেলাধুলার উপকরণ দিচ্ছে। খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত করা সম্ভব।

 

আজ শনিবার ( ০৮ ডিসেম্বর) সকালে চিংহামাং চৌধরী (মারী) ষ্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিস রাঙ্গামাটির আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ২০১৮ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, খেলাধুলা একজন শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে উদ্যোমী হতে সাহায্য করে। তাই পড়ালেখার পাশাপাশি দিনের নির্দিষ্ট কিছু সময় খেলাধুলা ও শরীর চর্চা চালিয়ে যেতে হবে।গত ১০ বছরে খেলাধুলায় উন্নতি করার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভূতপূর্ব পদক্ষেপ নিয়েছেন। এজন্য তো ক্রীড়াঙ্গণে একটার পর একটা সাফল্যের ইতিহাস রচনা করে চলেছে বাংলাদেশের ক্রীড়াবিদরা।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার  জনাব মো: খোরশেদ আলমের  সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন  রাঙ্গামাটির পুলিশ সুপার মো: আলমগীর কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব শারমীন আলম প্রমুখ।এদিকে, রাঙ্গামাটির প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com