বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:২৪ অপরাহ্ন

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক রাজশাহী ও বগুড়া অঞ্চলের কর্মশালা

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক রাজশাহী ও বগুড়া অঞ্চলের কর্মশালা

মোহনপুর প্রতিনির্ধিঃ আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক রাজশাহী ও বগুড়া অঞ্চলের যৌথ কর্মশালা ২০১৮ অনুষ্ঠিত হয়।শনিবার সকাল ৯টায় নগরীর সিটি কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।কর্মশালা রাজশাহী অঞ্চলের আঞ্চলিক সহকারী মহাব্যবস্থাপক শিব্বির আহম্মেদ সভাপতিত্বে।

প্রধান অতিথি থেকে উদ্ধোধন ঘোষণা করেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জালাল উদ্দিন তিনি বক্তব্য প্রদানে বলেন ব্যাংকের শ্রেণি বিন্যাসিত ঋণ আদায়ের ব্যাপারে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে মালিকানা শেয়ার প্রদানের মাধ্যমে ব্যাংকের মূল ভিত্তি শক্ত করে পুঁজি গঠনের কার্যকর পদক্ষেপ গ্রহণেরও নির্দেশ প্রদান করেন।

 

ব্যাংকের ঋণ আদায়ে সংগঠনের পক্ষ থেকে সব ধরণের সহযোগীতার আশ^াস দেন এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্বৃত্ত তহবিল অত্র ব্যাংকের মেয়াদী আমানত হিসাবে জমা রাখার ঘোষণা দেন। ব্যাংকের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে জন্য সবাইকে নিষ্ঠার সহিত কাজ করার আহব্বান জানান তিনি।
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের পরিচালক মশিউর রহমান মিয়া,মহাব্যবস্থাপক মাহবুবুর রহমান বগুড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক তারিকুল ইসলামসহ দিনাজপুর,রংপুর কুষ্টিয়া আঞ্চলিক ব্যবস্থাপক এবং বিভিন্ন উপজেলা শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান পরিচালনা করেন দুর্গাপুর শাখা ব্যবস্থাপক রাশেদুল ইসলাম।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com