শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৪:১৯ অপরাহ্ন

রাজশাহীতে মাদকবিক্রেতাদের সাথে গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী আলো নিহত

রাজশাহীতে মাদকবিক্রেতাদের সাথে গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী আলো নিহত

মাসুদরানা রাব্বানী : মহানগরীর জাহাজঘাট এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে মাদকবিক্রেতাদের ‘গুলিবিনিময়ে’র ঘটনায় আলমগীর হোসেন আলো (৫০) নামের একজন নিহত হয়েছেন। নিহত আলো মহানগরীর শীর্ষ মাদকবিক্রেতা বলে দাবি করেছে পুলিশ।

শনিবার (০৬ অক্টোবর) দিনগত রাত পৌনে ২টার দিকে মহানগরীর কাটাখালী থানার জাহাজঘাট মধ্যচর এলাকায় এ ঘটনা ঘটে।

আলো গত সিটি করপোরেশন নির্বাচনে ২৯নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন। তিনি রাজশাহী মতিহার থানা কৃষকলীগের সাবেক সভাপতি ও বর্তমানে মতিহার থানা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগরীর জাহাজঘাট এলাকার মধ্যচরে মাদকবিক্রেতারা মাদক কেনা-বেচার জন্য জড়ো হয়েছে, এমন গোপন সংবাদে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদকবিক্রেতারা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে আলমগীর হোসেন আলো গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি শাটারগান উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত আলোর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় পুলিশের ওপর হামলা ও মাদকের ১২টি মামলা রয়েছে বলেও জানান মহানগর পুলিশের এ মুখপাত্র


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com