বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:২৩ অপরাহ্ন

নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত

নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত

মাসুদ রানা রাব্বানী:পুলিশই জনতা জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী নগরীর মতিহার থানার উদ্যোগে ওপেন হাউজ ডে পালিত হয়েছে ।রবিবার বিকাল ৩ টায় নগরীর মতিহার থানায় স্থানীয় নেতা-কর্মী, রাবি শিক্ষার্থী, স্থানীয় কাউন্সিলদের নিয়ে উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং বিকাল সাড়ে ৫টায় শেষ হয়।

 

মতিহার থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরএমপি মতিহার জনের (ডিসি) মোঃ সাজিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মতিহার জোনের (এসি) মোঃ শামশুল আজম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোঃ লুৎফর রহমান, রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম হোসেন মুন, মতিহার থানা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নানসহ ২ শতাধিক সাধারন জনতা।

নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত

এ ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আলোচনার মুখ্য বিষয় ছিল মাদক ,জঙ্গিবাদ, সন্ত্রাস, ও বিনা খরচে জিডি, অভিযোগ ও মামলা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদককে কোন ভাবেই ছাড় দেয়া হবেনা। পাশাপাশি সকল প্রকার অপরাধ দমনে সর্বচ্চো শক্তি প্রয়োগ করা হবে। এছাড়াও উপস্থিত অতিথিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধান অতিথি।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, থানায় জিডি, অভিযোগ, মামলা বিনা খরচে নেয়া হবে। তবে থানার কেউ যদি কোন প্রকার টাকা চায় তাহলে আমার নম্বরে ফোন করবেন ব্যবস্থা নেয় হবে। এ সময় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ইব্রাহিম হোসেন মুন, মতিহার থানার সভাপতি ডাঃ আব্দুর মান্নান, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ পিন্টু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সভাপতি মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com