বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:৩১ অপরাহ্ন

গাজীপুরে ১২ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ২

গাজীপুরে ১২ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ২
গাজীপুরে ১২ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ২

আতিক, গাজীপুর জেলা প্রতিনিধি ঃগাজীপুরের গজারি বন থেকে ১২ হাজার লিটার চোলাই মদসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১-এর সদস্যরা।৭ অক্টোবর রবিবার দুপুরে গাজীপুর সিটি কর্র্পোরেশনের কুমারখাদা এলাকায় অভিযান পরিচালিত হয়। পরে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালতের বিচারক তাদের কারাদন্ড দেন।

 
দন্ডপ্রাপ্তরা হলেন- কুমারখাদা এলাকার মৃত অমূল্য চন্দ্র বর্মনের ছেলে অনন্ত বর্মন (২৫) এবং তার সহযোগী একই এলাকার মোঃ বারেক হোসেনের ছেলে কামাল হোসেন (২৪)।র‌্যাব জানায়, কুমারখাদা গজারি বনের ভিতরে চোলাই মদ উৎপাদনসহ ক্রয়-বিক্রয় হচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১২ হাজার লিটার চোলাই মদ এবং মদ তৈরির উপকরণসহ দুই ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 
পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গ্রেফতার অনন্ত বর্মনকে ছয় মাসের বিনাত্রম কারাদন্ড এবং কামাল হোসেনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে চোলাই মদ তৈরির কারখানা এবং মদ তৈরির উপকরণ সামগ্রী ভেঙে আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com