বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৩ অপরাহ্ন

পাবনা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২

অন্যের জমি দখল করতে গিয়ে অস্ত্রসহ গ্রেপ্তার পাবনা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল কাদের খান কদর ও তার এক সহযোগীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (২৮ মার্চ) দুপুরে আদালতে তোলা হলে শুনানি শেষে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার (২৭ মার্চ) রাতে জেলার ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়নের কুচলিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় কুবাদ আলী নামে জমির মালিক গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গ্রেপ্তার আবদুল কাদের খান (৪৮) পাবনা পৌর এলাকার মৃত রোস্তম আলীর ছেলে ও জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের ভাই। তার সহযোগী হলেন- পাবনার জালালপুর এলাকার ইব্রাহিম হোসেন (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

তিনি বলেন, পাবনা শহর থেকে একদল লোক মাইক্রোবাসযোগে এসে কুবাদ আলী প্রামানিকের জমি দখল করার চেষ্টা করে। ভুক্তভোগীরা বাধা দিলে তারা গুলি চালায়। এ সময় কুবাদ আলীর পায়ে একটি গুলি লাগে। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেপ্তার করা হলেও বাকিরা পালিয়ে যায়। তাদের কাছ থেকে দুইনলা বন্দুক, গুলি, দা ও কুড়ালসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) সকালে গুলিবিদ্ধ কুবাদ আলীর ছেলে মনিরুজ্জামান বাদী হয়ে থানায় একটি মামলা করেন। থানার উপপরিদর্শক (এসআই) জামাল হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে আরেকটি মামলা করেন। সোমবার (২৮ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের পাবনা কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: