সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

দুইদিনে রামেকের করোনা ইউনিটে ৭ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
দুইদিনে রামেকের করোনা ইউনিটে ৭ জনের মৃত্যু

গত দুইদিনে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও তিনজন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ৯টা থেকে বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টার মধ্যে তারা মারা যান।

এর আগে গত সোমবার (২৮ মার্চ) সকাল হতে মঙ্গলবার (২৯ মার্চ) সকাল পর্যন্ত চার জনের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান গত ২৪ ঘন্টায় মঙ্গলবার সকাল হতে বুধবার সকাল ৯ টা পর্যন্ত করোনায় রাজশাহীর একজন এবং উপসর্গ নিয়ে রাজশাহী ও নওগাঁর একজন করে মারা গেছেন। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

গত এক দিনে হাসপাতালের আইসিইউতে মারা গেছেন একজন। এছাড়া দুজন মারা গেছেন ৩০ নম্বর ওয়ার্ডে। এদের মধ্যে দুইজন ষাটোর্ধ্ব এবং একজন ৪১ থেকে ৫০ বছর বয়সী নারী রয়েছেন।

পরিচালক আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়নি। তবে এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন একজন রোগী।

৩৪ শয্যার করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৬ জন রোগী। এক দিন আগেও এই সংখ্যা ছিল ১০। বর্তমানে হাসপাতালে করোনা নিয়ে কোনো রোগী ভর্তি নেই। তবে সন্দেহভাজন করোনা রোগী রয়েছেন ৫ জন। আরও একজন ভর্তি রয়েছেন করোনা নেগেটিভ সত্ত্বেও নানান শারীরিক জটিলতা নিয়ে।

এদিকে মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ আরটিপিসিআর ল্যাবে রাজশাহীর ৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে কারো নমুনায় করোনা শনাক্ত হয়নি।

এর আগে গত সোমবার (২৮ মার্চ) সকাল হতে মঙ্গলবার (২৯ মার্চ) সকাল পর্যন্ত চার জনের মৃত্যু হয়।

এদের মধ্যে নওগাঁ ও রাজশাহী জেলায় দুজনের মৃত্যু হয়েছে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে। এছাড়া মারা যাওয়া অন্য দুজন ছিলেন করোনা নেগেটিভ। এদের একজন সিরাজগঞ্জ এবং একজন কুষ্টিয়ার বাসিন্দা।

হাসপাতালের আইসিইউতে মারা গেছেন ৩ জন। এছাড়া একজন মারা গেছেন ৩০ নং ওয়ার্ডে। এদের মধ্যে তিনজন নারী এবং একজন পুরুষ রয়েছেন। যাদের দুজনের বয়স ২১-৩০ বছরের মধ্যে। এছাড়া একজনের বয়স ১১-২০ বছরের মধ্যে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: