সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

বাগমারায় সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
বাগমারায় সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ গ্রেপ্তার
রাজশাহীর বাগমারায়  ০৫ নম্বর আউচপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার জান মোহাম্মাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বাগমারা থানা  এবং রাজশাহী বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে। বুধবার  গভীর রাতে মহানগরীর হেতেমখাঁ এলাকার ভাড়া বাসা থেকে তাঁকে  গ্রেপ্তার করা হয় বলে সূত্র জানায়।
সূত্রে জানা গেছে, নানা অভিযোগে ১৬ টি মামলা  সরদার জান মোহাম্মাদ এর বিরুদ্ধে চলমান। ৩ টি মামলায়  গ্রেপ্তারি পরোয়ানা জারী ছিল।
উল্লেখ্য গত ২৫ মার্চ আউচপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বটতলা মোড়ে মোহনপুর উপজেলা হরিদাগাছী গ্রামের স্বর্ণ ব্যবসায়ী জোবায়ের হোসেনকে মারধর করা হয়।
এ ঘটনায় ভিকটিমের চাচা মোয়াজ্জেম  হোসেন বাদী হয়ে বাগমারা থানায় চাঁদাদাবী,ছিনতাই, হত্যা চেষ্টাসহ কয়েকটি ধারায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। একই মামলায় মুগাইপাড়া গ্রামের মৃত কবির মন্ডলের ছেলে নায়েব উল্লাহকে (৫৩) পুলিশ গ্রেপ্তার করে। নায়েব উল্লা বর্তমানে জামিনে রয়েছেন।
হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক)  বিষয়টি নিশ্চিত করে জানান, বাগমারা থানার মামলা নং ৩৫, (তারিখ ২৬.০৩.২০২২)  মামলায় সরদার জান মোহাম্মাদকে গ্রেপ্তার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: