সোমবার, ১৬ মে ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

রাজশাহীতে ১ম বাংলা ক্যাট টি-২০ টুর্নামেন্টের ফাইনাল খেলা-পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
রাজশাহীতে ১ম বাংলা ক্যাট টি-২০ টুর্নামেন্টের ফাইনাল খেলা-পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির আয়োজনে ও প্রাইম ব্যাংকের পৃষ্ঠাপোষকতায় ১ম বাংলা ক্যাট টি-২০ টুর্নামেন্ট-২০২২-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বগুড়া মোসলেম স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী মুক্তি সংঘ।

শনিবার (২ এপ্রিল) বিকেলে বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি মাঠে আয়োজিত পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার রাতের দিকে রাজশাহী সিটি কর্পোরেশনের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির পরিচালক মো. আসাদুজ্জামান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন প্রাইম ব্যাংকের সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী শাখার হেড আব্দুল হালিম, ফার্স্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট নাজিম উদ্দিন, রাজশাহী চেম্বার অব কমার্স-এর পরিচালক তৌরিদ আল মাসুদ রনি, কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু, বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির পরিচালক আব্দুল মোক্তাদির। অনুষ্ঠানে মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়াড়সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: