সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

বাগমারায় মাদকসহ বিভিন্ন মামলায় ১১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
বাগমারায় মাদকসহ বিভিন্ন মামলায় ১১ জন গ্রেপ্তার

রাজশাহীর বাগমারায় পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য, গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলায় ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকসহ গ্রেপ্তারকৃত আসামীরা হল শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল রাজবাড়ির উপজাতি সম্প্রদায়ের মৃত লবার স্ত্রী মিতা, একই ইউনিয়নের ধামিন কামনগর গ্রামের মৃত নারায়নের ছেলে রনজিত কুমার, মধ্য-দৌলতপুর গ্রামের অবিনাশের ছেলে মনোরঞ্জন কুমার ও পারমচমইল গ্রামের আব্দুল হামিদের ছেলে সাহেব আলী।

গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীরা হল হরিপুর গ্রামের মৃত মুনছুর রহমানের ছেলে মাহাবুবুর রহমান, গাঙ্গোপাড়া গ্রামের তবিজ উদ্দীনের ছেলে আইনাল মৃধা, ঝিকরা গ্রামের মৃত বারিকের ছেলে সাইফুল ইসলাম ও করখন্ড গ্রামের সামসুদ্দিনের ছেলে আবু বাক্কার সিদ্দিক।

অপরদিকে নিয়মিত মামলার আসামীরা হল মৃত সিরাজ উদ্দীনের ছেলে মামুনুর রশিদ, মাধাইমুড়ি গ্রামের এমদাদুলের ছেলে নূর ইসলাম এবং একই গ্রামের মজিবর রহমানের ছেলে এমদাদুল হক।

মঙ্গলবার বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: