সোমবার, ১৬ মে ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

গোদাগাড়ীর ইউপি সদস্য সেতাবুরের বিরুদ্ধে সচিবকে মারধরের হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
গোদাগাড়ীর ইউপি সদস্য সেতাবুরের বিরুদ্ধে সচিবকে মারধরের হুমকির অভিযোগ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য সেতাবুর রহমান বাবুর বিরুদ্ধে ইউপি সচিব সাব্বিরের সাথে অসাদাচরণের অভিযোগ পাওয়া গেছে।

ইউপি সদস্য সেতাবুর রহমান বাবু কর্তৃক মাটিকাটা ইউনিয়ন পরিষদের সচিব সাব্বির হোসেনের সাথে অশালিন ভাষায় কথা বলা এবং মারধরের হুমকি প্রদানের অভিযোগ এনে রাজশাহী জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই অভিযোগ পত্রে মাটিকাটা ইউনিয়নের সকল সদস্যর সিলসহ স্বাক্ষর রয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সাব্বির হোসেন মাটিকাটা ইউনিয়নে সচিব পদে কর্মরত রয়েছে। সেই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য সেতাবুর রহমান বাবুগত ৬ এপ্রিল সচিবের ঘরে প্রবেশ করে তুই-তকার ভাষায় কথা বলতে থাকে এবং চর-থাপ্পর এবং মারধর করার হুমকি প্রদান করতে থাকে।

এর আগেও সে চেয়ারম্যানের স্বাক্ষর নকল করে ট্রেড লাইসেন্স প্রদানের হুমকি প্রদান করেছিলো। এছাড়াও সে ইউনিয়নের অন্যান্য সদস্যদের সাথে প্রায়সই খারাপ ব্যবহার করে থাকে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এছাড়াও সম্প্রতি ওই ইউপি সদস্য তার এলাকার একজন কিশোরীর বাল্যবিবাহ করানোর জন্য বয়ষ বাড়িয়ে জন্ম নিবন্ধন প্রদানের জন্য সচিবকে চাপ ও হুমকি প্রদান করে আসছিলো।

সচিব অভিযোগে আরো উল্লেখ করেন, ওই ইউপি সদস্য অসৎ উদ্দেশ্য সাধনের জন্য মাদকদ্রব্য দিয়ে ফাঁসানোর হুমকি প্রদান করে আসছে।

জানা গেছে, সেতাবুর রহমান স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকভূক্ত মাদক সম্রাট। সে এক সময় জমিতে কৃষি কাজ ও হাল চাষের কাজ করে জীবিকা নির্বাহ করতো। মাদক ব্যবসা করার সুবাদে অল্প সময়ে অঢেল সম্পদের মালিক হয়ে যায়। এর পর হতেই সে বেপরো হয়ে উঠে এবং লোকজনের সাথে খারাপ আচরণ করতে থাকে।

এসবের অভিযোগের বিষয়ে ইউপি সদস্য সেতাবুর রহমান বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করে বলেন, অভিযোগ গুলো সম্পন্ন মিথ্যা। আমার সাথে এমনি কথাকাটাকাটি হয়েছে তবে খারাপ কোন কিছু হয়নি। ওইসব দিনের আমার কাছে রেকডিং আছে। এছাড়া অন্যান্য ইউপি সদসদের কাছে আমার বিষয়ে শুনলে আপনি তা আসল ঘটনা জানতে পারবেন বলে দাবি করেন। মাদকদ্রব্য নিয়ে ফাঁসানো ও বাল্যবিবাহরে জন্য জন্মনিবন্ধনের বয়স বাড়াতে চাপ প্রয়োগের বিষয়ে তিনি সকল কিছু অস্বীকার করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: