সোমবার, ১৬ মে ২০২২, ০৬:১১ অপরাহ্ন

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধারসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপ সহ একজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ। গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান পূর্বপাড়া মৃত কোবাত আলীর ছেলে মোঃ আব্দুল হামিদ খান সুজন(৪৫)।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক, চোরাচালান ও ভেজালপণ্য মুক্ত করার লক্ষ্যে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ৭ এপ্রিল ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার হড়গ্রাম নিউমার্কেটের এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ বিকেল সোয়া ৪ টায় হড়গ্রাম নিউমার্কেট সুমাইয়া এন্টারপ্রাইজ দোকানের মালিক আসামী সুজনকে আটক করে। এসময় তার কাছ থেকে ২,২০,০০০ টাকা মূল্যের ভেজাল পানীয় ও সিরাপ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, ভেজাল পানীয় ও সিরাপগুলি মোঃ বেলাল ও মোঃ রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: