সোমবার, ১৬ মে ২০২২, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বেড়ায় সাংবাদিক আরিফ ইফতেখারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
পাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দীপের কার্যনির্বাহী সম্পাদক সরকার আরিফ ইফতেখার নয়নের বিরুদ্ধে ফৌজদারী মামলা করেছে স্থানীয় এক বালুদস্যু।

পাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দীপের কার্যনির্বাহী সম্পাদক সরকার আরিফ ইফতেখার নয়নের বিরুদ্ধে ফৌজদারী মামলা করেছে স্থানীয় এক বালুদস্যু।

শনিবার (৯ এপ্রিল) বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার সাংবাদিক আরিফ ইখতেখারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, গত বছর বেড়ার নাটিয়াবাড়িয়ায় যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবরটি সংবাদপত্রে প্রকাশ করায় থানায় মামলা করেন বালু ব্যবসায়ী মোঃ নাসির উদ্দিন। বালু ব্যবসায়ী নাসির উদ্দিন তার বিরুদ্ধে আনিত মিথ্যা সংবাদ প্রকাশ করায় মামলা করেন।

এ সম্পর্কে সাংবাদিক সরকার আরিফ ইফতেখার নয়ন জানান, বেড়ার নাটিয়াবাড়িয়ার বালুদস্যু নাসির উদ্দিন বিভিন্ন সময় অবৈধভাবে বালু উত্তোলন করে আসছেন,সেই বস্তুনিষ্ঠ সংবাদটি পত্রিকায় প্রকাশ করায় আমার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়েছে। বালুদস্যু নাসিরের বিরুদ্ধে থানায় আরো মামলা বিদ্যামান রয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় যদি সাংবাদিকের বিরুদ্ধে মামলা নেওয়া হলে দেশে আইনের সু-শাসন প্রতিষ্ঠা হওয়া অসম্ভব।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ,পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মোখলেছুর রহমান বিপ্লব,সহ-সাধারন সম্পাদক শাহানারা পারভীন, পাবনা রিপোর্টাস ইউনিট’র সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র সভাপতি আলহাজ্ব ডাঃ আব্দুস সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম মোর্শেদ রানা,দপ্তর সম্পাদক এস এম আদনান উদ্দিন, মাইটিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, রিপোর্টাস ক্লাবের যুগ্ম-সম্পাদক এমএ হাশেম,সাঁথিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি জালাল উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, বালুদস্যু নাসির বেড়ার বাটিয়াখড়া মোঃ হোসেন আলীর ছেলে, তার বিরুদ্ধে চাঁদাবাজি ও ভুয়া মুক্তিযোদ্ধা সনদে পুলিশে চাকুরী দেওয়ার নাম করে মোটা অঙ্কের অর্থ আত্মসাৎ’র অভিযোগে থানায় মামলা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: