সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রাজশাহী মহানগরীতে এক কেজি গাঁজাসহ আটক এক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

রাজশাহী মহানগরীতে এক কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় কাশিয়াডাঙ্গা থানার উত্তর বালিয়া মিঠুর মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক মো. মিলন হোসেন (২৬) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার আদুবুড়ি গ্রামের মো. মোজাম্মেলের ছেলে। সে কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়ায় তার শ্বশুর বাড়িতে থাকতো। সোমবার (১০ এপ্রিল) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১০ এপ্রিল বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার উত্তর বালিয়া মিঠুর মোড়ে এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪টায় ঘটনাস্থল হতে  মিলন হোসেনকে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: