সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

মহানগরীতে ১০ কেজি গাঁজা উদ্ধার ৩ ব্যক্তি আটক; ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
মহানগরীতে ১০ কেজি গাঁজা উদ্ধার ৩ ব্যক্তি আটক; ট্রাক জব্দ

রাজশাহী মহানগরীতে ট্রাক তল্লাশী করে ১০ কেজি গাঁজা-সহ ৩ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামীরা হলো হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দেবনগর গ্রামের মৃত তৌহিদ মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (৩৩), সিলেট মহানগরীর মোংলা বাজার থানার আলমপুর গ্রামের মৃত আফজাল শরিফের ছেলে মোঃ সেলিম মিয়া (৪৭) ও সিলেট জেলার গোপালগঞ্জ থানার কিছমত মাইজ ভাগ গ্রামের মৃত তমজিদ আলীর ছেলে মোঃ আব্দুল কাইয়ুম মিয়া(২৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১১ এপ্রিল ( ১০ এপ্রিল দিনগত) রাত ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ শাকিল হুদা জনি ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি মিনি ট্রাকে গাঁজা বহন করে সিলেট হতে বানেশ্বর হয়ে রাজশাহী শহরে আসছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১ টায় রাজপাড়া থানার সিটি হাট রোড সিলিন্দা বাঁশের আড্ডায় অবস্থান নেয়। কিছুক্ষণের মধ্যে দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে ট্রাক চালক রাস্তার পাশে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামী রুবেল, চালক সেলিম ও হেলপার আব্দুল কাইয়ুমকে আটক করেন। এসময় ট্রাক তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার হয় এবং মাদক বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, উদ্ধারকৃত গাঁজা গুলো রাজশাহী মহানগরীর মোঃ আবুল কাশেম নামের এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে এসেছিলো।

পলাতক আমাসীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: