সোমবার, ১৬ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন

ক্রেতাকে মারপিটের ঘটনায় মামলা, এবার ধর্মঘটে রাজশাহীর ওষুধ ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

ক্রেতাকে মারপিটের ঘটনায় মামলা দায়েরের প্রতিবাদে এবার ধর্মঘট শুরু করেছেন রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুর একটার দিকে এ কর্মসূচি করেন তারা। এতে ভোগান্তিতে পড়েন শত শত রোগী ও তাদের স্বজনরা।

জরুরী ওষুধ নিতে গিয়েও দোকান বন্ধ থাকায় ফিরে যান অনেকেই। এক ঘন্টার জন্য তারা এ কর্মসূচি পালন করেন।

মামলার বাদী সাংবাদিক হেলেনা আক্তার জানান, রবিবার বিকেলে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার আস্থা ফার্মেসীর মালিক এবং তার কর্মচারীরা মিলে হেলেন আক্তার, তার ছেলে ও ছেলে বউকে মারপিট করেন। এ ঘটনায় হেলেন আক্তার বাদী হয়ে গতকাল সোমবার রাতে রাজশাহী নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন ওই ফার্মেসির মালিক আপেলসহ চারজনের বিরুদ্ধে।

এদিকে মামলা দায়েরের পর আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা প্রতিবাদে ধর্মঘট শুরু করেন। এতে ভোগান্তিতে পড়েন শতশত রোগী ও তাদের স্বজনর।

নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলে,  রোগীর স্বজনদের মারপিটের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রতিবাদে লক্ষীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা মঙ্গলবার দুপুরে ধর্মঘট শুরু করেন। তবে একঘন্টা পরে তারা সে কর্মসূচি প্রত্যাহার করেন।

অপরদিকে, ওইদিনের ভিডিও ফুটেজে দেখা যায়, আস্থা ফার্মেসির মালিক আপেল হোসেন প্রথমে দোকান থেকে বের হয়ে ওষুধ কিনতে যাওয়া ক্রেতা আলতাফ হোসেন ও তার স্ত্রী প্রিয়তিকে মারপিটের জন্য তেড়ে যান। এর প্রতিবাদ করায় আপেল হোসেন ও তার কর্মচারীরা আলতাফ হোসেন ও তার স্ত্রী প্রিয়তিকে মারপিট করেন। এ সময় তাদেরকে উদ্ধার করতে গেলে মা হেলেনা আক্তারকেউ মারপিট করা হয়।

পরে আলতাফ হোসেনের দুই শ্যালা এসে এ ঘটনার প্রতিবাদে আপেল হোসেনকে মারপিট করেন।

লক্ষ্মীপুর এলাকার অন্য ওষুধ ব্যবসায়ীরা নাম প্রকাশ না করার শর্তে জানা,  আস্থা ফার্মেসির মালিক আপেল হোসেন মাঝেমধ্যে এভাবে ক্রেতাদের মারপিট করে। কয়েকদিন আগেও আরেক নারী ক্রেতাকে মারপিট করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: