সোমবার, ১৬ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সকাল থেকে হঠাৎ সারা দেশে ট্রেন চলাচল বন্ধ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
সকাল থেকে হঠাৎ সারা দেশে ট্রেন চলাচল বন্ধ

বেতনভাতা নিয়ে দাবি পূরণ না হওয়ায় বুধবার ভোর থেকে হঠাৎ সারা দেশে ধর্মঘটের ডাক দিয়েছেন লোকোমাস্টার (ট্রেনচালক) ও বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফরা।

বুধবার সকাল ৬টা থেকে সারা দেশে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীসাধারণ।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী রেলওয়ের মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদার যুগান্তরকে জানান, যে কোনো কর্মসূচির অন্তত ৭২ ঘণ্টা আগে জানাতে হয়। ট্রেনচালকরা হঠাৎ করেই ভোর থেকে ধর্মঘটের ডাক দিলে চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।

ধর্মঘটের বিষয়ে রেলওয়ে রাজস্ব বাস্তবায়ন ঐক্য পরিষদ গেটকিপার পূর্ব পশ্চিমের সমন্বয়কারী আল মামুন শেখ গণমাধ্যমকে বলেন, আমরা বহুদিন ধরে কয়েকটি দাবির জন্য আন্দোলন করে আসছি। দাবি বাস্তবায়ন না হওয়ায় রেলওয়ের রানিং স্টাফরা ট্রেন চলাচল বন্ধ রেখেছেন।

বাংলাদেশ রেলওয়ে সোসাইটির সভাপতি মো. মনিরুজ্জামান বলেন, সকাল থেকে যেসব ট্রেন ঢাকা থেকে ছেড়ে যাওয়ার কথা ছিল সেগুলো ছেড়ে যায়নি। গত রাত থেকেই চালকসহ রানিং স্টাফরা সংশ্লিষ্ট কাজে বিরতি দিয়েছে।

জানা গেছে, মূলত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টা থেকেই রেলপথে চালকসহ রানিং স্টাফরা ইঞ্জিন পরিচালনার ক্ষেত্রে সব ধরনের সহযোগিতা বন্ধ করে দেন।

রাজধানীর কমলাপুর রেলস্টেশনসহ সারা দেশের কোনো স্টেশন থেকেই ট্রেন ছাড়ছে না। হুট করে বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছেন রেলে চলাচল করা যাত্রীরা।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: