বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৯ অপরাহ্ন

সাভারে মাইক্রোবাসে-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

সাভারে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান পারভেজ (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও পাঁচ জন। আজ রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের পাকিজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস পাকিজা এলাকা দিয়ে ইউটার্ন নেওয়ার সময় সামনে থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসে থাকা যাত্রীরা আহত হলে সাভার ফায়ার সার্ভিস খবর পেয়ে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা গার্মেন্টস কর্মী মেহেদী হাসান পারভেজকে মৃত ঘোষণা করেন।

এসময় আহতদের চিকিৎসা সেবা দেওয়া হয় হাসপাতালে। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত ওই যুবক আশুলিয়ার জামগড়া এলাকায় একটি তৈরি পোশাক কারখানায় কর্মরত ছিল বলে জানিয়েছেন সাভার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাহফুজ আহমেদ।

সাভার হাইওয়ে  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে ট্রাকচালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার জেরে তাৎক্ষণিকভাবে মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় পৌনে এক ঘণ্টা বন্ধ থাকার পর সবার সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: