বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

রাজশাহীতে জমে উঠেছে কেনাকাটার ধুম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
রাজশাহীতে জমে উঠেছে কেনাকাটার ধুম

ঈদের আর মাত্র কয়েকদিন বাকি। এর মধ্যে রাজশাহীতে জমে উঠেছে কেনাকাটার ধুম। এবারের ঈদ বাজারে সকলের নজর কাড়ছে কাঁচা বাদাম নামের ছেলে শিশু ও মেয়েদের পোশাক। প্রত্যেকটি দোকানে লক্ষ করা যায় কাঁচাবাদাম পোশাক কিনতে ক্রেতাদের উপচে পড়া ভিড়। ক্রেতা আকর্ষনের শির্ষে এখন কাঁচাবাদাম পোশাক।

কেউ কেউ এই পোষাক নামে আকর্ষনীয় থাকায় ক্রয় করে বাসায় নিয়ে যাচ্ছে। অনেকে আবার দাম বেশি থাকার কারনে না কিনে পোষাক দেখার স্বাদ মিটিয়ে ফিরে যাচ্ছে। দ্রব্যমূল্যের উধর্বগতির মধ্যে ক্রেতারা সাধ ও সাধ্যেরে মধ্যে খুজছেন পোশাক।

ছেলে শিশুর জন্য কাঁচাবাদাম পোশাক কিনতে আশা সুমি আক্তার জানান, এবার বাচ্চাদের পোশাকের দাম অনেক বেশি। আমাদের ক্রয় ক্ষমতার বাইরে । দাম এতো বেশি হলে আমরা মধ্যবিত্ত পরিবারের মানুষ কেমন করে কিনবো।

অধিকাংশ ক্রেতা বলছেন গত বছরের চেয়ে এবার পোশাকের দাম তুলনামূলক বেশি। করোনাকালীন সময় পার করে এবার ব্যবসা ভালো হবে বলে মনে করছেন ব্যবসায়ীরা।

নগরীর আরডিএ বাজারের ব্যবসায়ীরা বলছেন, দ্রব্যমূল্যের উধর্বগতির কারনে এবার সকল পোশাকের দাম বেশি। বাজারে কাপড়ের দাম বেশি হওয়ার কারনে ক্রেতারা প্রয়োজন অনুযায়ী ক্রয় করতে পারছে না। যার তিনটা প্রয়োজন তারা একটা নিচ্ছেন ।

 

ছেলে শিশু ও মেয়েদের কাচাঁ বাদাম ছাড়াও বাজার মাতাচ্ছে ছেলেদের কেজিএফ প্যান্ট ও মেয়েদের পুষ্পা, সারা ও বারিস জামা। ঈদ মানেই সবার মনে একটা বিশেষ আনন্দ। বছরজুরে এটা সেটা কিনলেও রমজান মাস আসলেই ঈদকে সামনে রেখে শুুরু হয় কেনাকাটার উৎসব। বিভিন্ন বাজার গুলোতে ক্রেতাদের উপস্থিতি জানিয়ে দিচ্ছে জমে উঠেছে ঈদের কেনাকাটা।

ক্রেতারা বলছেন ঈদের মধ্যে কেনাকাটার মজাই আলাদা। রাজশাহী নগরীর আরডিএ, নিউমার্কেট, থিম ওমর প্লাজাসহ অন্যান্য অভিজাত শপিংমল গুলোতে ক্রেতাদের উপস্থিতি রয়েছে লক্ষনীয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: