মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ০৮:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদীতে নিহত ৪ জনের বাড়ি পাবনায় :তাদের আটক করে পুলিশ ফাঁড়িতে রাখা হয় অভিযোগ পরিবারের বেনাপোল সীমান্তে নারী-পুরুষ ও শিশুসহ আটক -১৪ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির রাজশাহীতে রেলের টিকিট কালোবাজারির দায়ে আটক-৪:ভ্রাম্যমান আদালতে ৭ দিনের কারাদন্ড রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ র‍্যাবের হাতে যুবক আটক সংসদ নির্বাচনে রাজশাহী মহানগরীর একটি নারী আসন বরাদ্দের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভাব অনটন দুরে সরে গেছে – হুইপ ইকবালুর রহিম এমপি ব্যারিস্টার মইনুলের জামিন নামঞ্জুর:কারাগারে পাঠানোর নির্দেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা ওলামা লীগের সভাপতি গ্রেফতার স্বাধীনতার ৪৮ বছর পেরিয়ে গেলেও কেউ নেয়নি শিবগঞ্জের বিধবা দেলবাহারের খোঁজ

পাবনা-৩ আসনের বর্তমান সাংসদকে মনোনয়ন না দেয়ার দাবী মনোনয়ন প্রত্যাশীদের

নিজস্ব প্রতিনিধি : নিজ দলের নেতা কর্মীদের অবমূল্যায়ন, বিএনপি-জামায়াতের নেতা কর্মীদের প্রতিষ্ঠাকরন, স্কুল কলেজে নিয়োগ বাণিজ্য, পরিবারতান্ত্রিক রাজনীতি করন, প্রকৃত ও ত্যাগী নেতাদের দলের বাইরে রাখা সহ তিন উপজেলায় আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে স্পষ্ট বিভাজন সৃষ্টি করেছেন পাবনা-৩ এলাকার সংসদ আলহাজ্ব মকবুল হোসেন। আগামী সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে অনেক যোগ্য ত্যাগী নেতা আছে। দলের মঙ্গলার্থে নতুন প্রার্থী দিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি উদার্থ আহ্বান জানাই। একই সাথে আগামী সংসদ নির্বাচনে এমপি মকবুল কে আমরা আর চাইনা।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ঐতিহাসিক বালুচর খেলার মাঠে স্বরণকালের বৃহৎ জনসভায় বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, আজকের এই বৃহৎ জনসমাবেশই প্রমান করে এমপি মকবুলকে মানুষ আর চায়না। দলকে বাঁচাতে দলের নির্যাতিত মানুষকে বাঁচাতে আমরা আজ এক কাতারে দাঁড়িয়েছি। সময় হয়েছে এমপি মকবুলের অপশাসনকে প্রতিহত করার। তাকে এই পাবনা-৩ আসনের প্রতিনিধিত্ব থেকে না সরিয়ে আমরা ঘরে ফিরবো না।

চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখোর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা আ’লীগের সহ সভাপতি ও পাবনা-৩ এলাকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, সাবেক কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি. আব্দুল আলীম, মনোনয়ন প্রত্যাশী বাকী বিল্লাহ, এ্যাড. শাহ আলম, আব্দুর রহিম পাকন, আ’লীগ নেতা আমির হোসেন, বিএমএ পাবনা জেলা শাখার সাবেক সভাপতি ডা. গোলজার হোসেন, ফরিদপুর উপজেলা আ’লীগের সভাপতি মো. খলিলুর রহমান, সাধারন সম্পাদক আলি আশরাফুল কবির, ভাঙ্গুড়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান প্রধান, চাটমোহর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক আলি মানিক, উপজেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক একেএম শরীফ উল্লাহ সাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমান মাষ্টার, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল মান্নান মাষ্টার, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের আহ্বায়ক আমিনুল ইসলাম বিদ্যুত, উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেলাল হোসেন, আ’লীগ নেতা শেখ ইদ্রিস আলি, বঙ্গবন্ধু পরিষদ উপজেলা শাখার সভাপতি মো. রেজাউল করিম পলাশ প্রমূখ।
জনসভায় চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মী অংশ নেয়। এর আগে তিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভায় যোগ দেয়ার পরে সভাসভাটি জনসমুদ্রে পরিণত হয়।

জনসভাটির সঞ্চালনায় ছিলেন, পাবনা জেলা পরিষদের সদস্য মো. হেলাল উদ্দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 rajshahinews24.com
Design & Developed BY ThemesBazar.Com