বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

ওয়াশিংটনে বন্দুক হামলায় আহত ৪, হামলাকারী নিহত

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
ওয়াশিংটনে বন্দুক হামলায় আহত ৪, হামলাকারী নিহত

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে চারজন আহত হয়েছেন। পরে নিজেও আত্মঘাতী হন ওই ব্যক্তি। একটি স্কুলের সামনে স্থানীয় সময় শুক্রবার (২২ এপ্রিল) এ হামলার ঘটনা ঘটে।

হামলার খবরে দ্রুত হাজির হন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ঘিরে ফেলে পুরো এলাকা। লকডাউন করে রাখা হয় ইউনিভার্সিটি অব ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়ার আশপাশের এলাকা। হামলাকারীর সন্ধানে বাড়ি বাড়ি চালানো হয় তল্লাশি। বেশ কয়েক ঘণ্টা পর্যন্ত জারি ছিল সতর্কতাও।

ওয়াশিংটন পুলিশ জানিয়েছে, ভিডিও ফুটেজ দেখে একজনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। সন্দেহভাজন ওই ব্যক্তির নাম রেমন্ড স্পেনসার। তার বয়স ২৩ বছর।

প্রত্যক্ষদর্শীদের তথ্যানুযায়ী- ঘটনার তল্লাশি শুরু করে পুলিশ। এরপর পাশের একটি অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে হামলাকারীর অবস্থান শনাক্ত করেন তারা।

পুলিশের দাবি- সেখানেই ওই হামলাকারী আত্মঘাতী হন। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্রসহ রাইফেল উদ্ধার করে, যেটি স্নাইপার টাইপ সেটআপ করা ছিল।

পুলিশ আরও জানিয়েছে, হামলাকারীর মোটিভ ছিল সম্প্রদায়ের লোকজনদের ওপর হামলা করা। তবে এখনো তদন্ত চলছে বলেও জানিয়েছে তারা। হামলাকারী একজনই ছিলেন বলেও ধারণা তাদের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: