সোমবার, ১৬ মে ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

রাজশাহীতে ইফতার বিতরণকে কেন্দ্র করে মসজিদে সন্ত্রাসী হামলায়, আহত ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
রাজশাহীতে ইফতার বিতরণকে কেন্দ্র করে মসজিদে সন্ত্রাসী হামলায়, আহত ৫

রাজশাহীতে ইফতার বিতরণকে কেন্দ্র করে নগরীর সিরোইল মোল্লা মিল এলাকার মসজিদে সন্ত্রাসী হামলায় মুসুল্লিসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মিনহাজুল ইসলাম নামে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। হামলাকারীরা মহানগর যুবলীগের এক শীর্ষ নেতার ক্যাডার বলে অভিযোগে জানা গেছে।

রাজশাহী মহানগর যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক দুরুল হোদা অভিযোগে জানান, সিরোইল বড় রাস্তা মসজিদের তিনি একজন উপদেষ্টা। শুক্রবার মসজিদে ইফতারির আয়োজন করা হয়। মুসল্লি ও এলাকাবাসীর মাঝে ইফতারি বিতরণের সময় অমিত হাসান, মমিন ইসলাম, জয় ও শান্তর নেতৃত্বে বেশ কয়েকজন, সন্ত্রাসী কায়দায় মসজিদের ভেতরে ঢুকে পড়ে।

তারা ইফতার বিতরণকাজে নিয়োজিত যুবলীগ নেতা দুরুল হোদা ও তার ছেলে মিনহাজুল ইসলামসহ মুসল্লিদের মারধর শুরু করে। ইফতারির সময় এমন আকস্মিক হামলায় মুসল্লিদের মধ্যে ভীতির সৃষ্টি হয়। পরে মুসল্লিরা প্রতিরোধ করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে অমিত ইসলাম মহানগর যুবলীগের এক শীর্ষ নেতার গাড়ি চালক বলে জানা গেছে।

মুসল্লিরা জানান, হামলাকারীরা সবাই মহানগর যুবলীগের এক শীর্ষ নেতার অনুসারি। ইফতার অনুষ্ঠানে তাদেরকে নেতৃত্ব দিতে না দেওয়ায় ব্যক্তি আক্রোশে তারা মসজিদে এই হামলা করেন বলে মুসল্লিরা অভিযোগে জানিয়েছেন।

তারা বলেন, সন্ত্রাসী হামলা মিনহাজুল ইসলামের একটি চোখে গুরুতর আঘাত লেগেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আরএমপির বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, যুবলীগ নেতা দুরুল হোদা বাদী হয়ে মসজিদে ইফতারি অনুষ্ঠানে হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছেন। ঘটনার তদন্ত শেষে আইনী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: