সোমবার, ১৬ মে ২০২২, ০৬:০৮ অপরাহ্ন

এক শিক্ষার্থীর পাশে দাঁড়ালো রাজশাহী জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
এক শিক্ষার্থীর পাশে দাঁড়ালো রাজশাহী জেলা পুলিশ

রাজশাহীর চারঘাট থানাধীন থানাপাড়া গ্রামের শিক্ষার্থী হিমেল গাইনোকেমেশিয়া (বর্ধিত পুরুষ চেস্ট) রোগে আক্রান্ত ছিলেন। এ কারণে তাকে মানসিক ও সামাজিকভাবে অস্বস্তিকর পরিস্থিতিতে থাকতে হত। সাম্প্রতিক সময়ে প্রবর্তিত নতুন নিয়মে গত মার্চ/২০২২ মাসে অনুষ্ঠিত কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় সে রাজশাহী জেলার একজন প্রার্থী ছিল। কিন্তু গাইনোকেমেশিয়ার কারণে সে পরীক্ষার প্রথম দিন শারীরিক মাপ পর্যায়ে বাদ পড়ে যায়।

 

বিষয়টি রাজশাহী জেলার নিয়োগ বোর্ডের সভাপতি রাজশাহীর পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দৃষ্টিগোচর হলে তিনি তাকে চিকিৎসা গ্রহণের ব্যাপারে পরামর্শ প্রদান করেন। সে তখন জানায় গত অক্টোবর/২০২১ মাসে অনুষ্ঠিত পরীক্ষায়ও সে অংশগ্রহণ করেছিল। কিন্তু গাইনোকেমেশিয়ার কারণে সেবারও সে পরীক্ষার প্রথম দিন শারীরিক মাপ পর্যায়ে বাদ পড়ে যায় এবং পরিবারের আর্থিক অনটন ও চিকিৎসাটি ব্যয়বহুল হবার কারণে সে অপারেশন করাতে পারেনি বলে জানায়। তার বাবা একজন দিনমজুর।

 

 

অন্যের জমিতে কাজ করে সংসার চালায় । বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে বিবেচনা করে রাজশাহী জেলা পুলিশ চিকিৎসার বিষয়ে তার পাশে দাঁড়ায়। রাজশাহী জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় গত ১৮/০৪/২০২২ তারিখ তার গাইনোকেমেশিয়া রোগের অপারেশন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। সে সুস্থ হয়ে আজ ২৬-০৪-২০২২ তারিখ বেলা ১২.৩০ টার দিকে তার বাবা-মাসহ পুলিশ সুপার মহোদয়ের নিকট সৌজন্য সাক্ষাত ও ধন্যবাদ জানাতে পুলিশ সুপার কার্যালয়ে আসে।

 

 

এ সময় পুুলিশ সুপার মহোদয় তার পড়াশুনা চালিয়ে যাওয়ার বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন ও তার পরিবারকে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা উপহার প্রদান করেন । এ তথ্য জানিয়েছেন মো: ইফতেখায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার, রাজশাহী ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: