বুধবার, ১৮ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মুহিতের মরদেহে শ্রদ্ধা নিবেদন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২

সাবেক অর্থমন্ত্রী, সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগের উপদেষ্টা, ভাষাসৈনিক, বরেণ্য লেখক আবুল মাল আবদুল মুহিতের মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়েছে। প্রিয় নেতাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে হাজারো মানুষ ফুল হাতে অপেক্ষায় রয়েছেন।

 

রোববার (০১ মে) দুপুর ১২টার দিকে হাফিজ কমপ্লেক্স থেকে শ্রদ্ধা জানানোর জন্য সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয় আবুল মাল আবদুল মুহিতের মরদেহ। প্রথমে পুলিশের একটি সশস্ত্র দল তাকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানায়। এরপর সিলেটবাসীর পক্ষে সিলেট বিভাগের সংসদ সদস্যবৃন্দের শ্রদ্ধা নিবেদন পর্ব শুরু হয় দুপুর ১২টা ২০ মিনিটে।

 

প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি, উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, হাবিবুর রহমান হাবিব এমপি, আবেদুর রহমান আবেদ এমপি, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্যগণ, বিভাগীয় কমিশনার, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মদ, মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ, জেলা প্রশাসক মো. মজিবর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, সিলেট জেলা প্রেসক্লাব, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সিলেট কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

দুপুর দুইটায় আলিয়া মাদরাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হবে বর্ষীয়ান এ নেতার। এরপর নগরের রায় নগরের পারিবারিক গোরস্থানে মা-বাবার পাশে তাকে সমাহিত করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
©2014 - 2021. RajshahiNews24.Com . All rights reserved.
Theme Developed BY ThemesBazar.Com
%d bloggers like this: