মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ০৮:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনাপোল সীমান্তে নারী-পুরুষ ও শিশুসহ আটক -১৪ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির রাজশাহীতে রেলের টিকিট কালোবাজারির দায়ে আটক-৪:ভ্রাম্যমান আদালতে ৭ দিনের কারাদন্ড রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ র‍্যাবের হাতে যুবক আটক সংসদ নির্বাচনে রাজশাহী মহানগরীর একটি নারী আসন বরাদ্দের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভাব অনটন দুরে সরে গেছে – হুইপ ইকবালুর রহিম এমপি ব্যারিস্টার মইনুলের জামিন নামঞ্জুর:কারাগারে পাঠানোর নির্দেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা ওলামা লীগের সভাপতি গ্রেফতার স্বাধীনতার ৪৮ বছর পেরিয়ে গেলেও কেউ নেয়নি শিবগঞ্জের বিধবা দেলবাহারের খোঁজ পাবনার সাঁথিয়ায় ভাইকে বাঁচাতে এসে এএসআইয়ের পিস্তল কেড়ে নিলো ভাই

ভারতের উত্তর প্রদেশে ট্রেন দুর্ঘটনায় নিহত-৭

আন্তর্জাতিক ডেক্সঃ ভারতের উত্তরপ্রদেশের রায়বেরিলিতে ট্রেন দুর্ঘটনায় ৭ জন নিহত ও ৩০ যাত্রী আহত হয়েছেন। হাসপাতালে ভর্তি হওয়া আহত যাত্রীদের মধ্যে কমপক্ষে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার ভোরে পশ্চিমবঙ্গের মালদহ টাউন স্টেশন থেকে থেকে নয়াদিল্লিগামী নিউ ফারাক্কা এক্সপ্রেসের ছটি বগি লাইনচ্যুত হলে ওই দুর্ঘটনা ঘটে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ এবং কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী ওই ঘটনায় দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২ লাখ ও আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়ার কথা ঘোষণা করা হয়েছে। আজ রাজ্য সরকারের পাশপাশি কেন্দ্রীয় রেল মন্ত্রণালয় নিহতদের পরিবারকে ৫ লাখ ও গুরুতর আহতদের পরিবারকে ১ লাখ এবং সামান্য আহতদের ৫০ হাজার টাকা করে দেয়ার কথা ঘোষণা করেছে।

মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ দুর্ঘটনার বিষয়ে রাজ্য পুলিশের ডিজিপি’র সঙ্গে কথা বলে খোঁজখবর নিয়েছেন। দুর্ঘটনার খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই রেলের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান। লক্ষনৌ ও বারাণসী থেকে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে।

রেলমন্ত্রী পীযূষ গোয়েল ওই দুর্ঘটনার বিষয়ে উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন। দুর্ঘটনার নেপথ্যে কোনো নাশকতা আছে কি না তা খতিয়ে উত্তরপ্রদেশ পুলিশের সন্ত্রাসদমন শাখার সদস্যরা ঘটনাস্থলে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 rajshahinews24.com
Design & Developed BY ThemesBazar.Com