মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ০৭:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনাপোল সীমান্তে নারী-পুরুষ ও শিশুসহ আটক -১৪ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির রাজশাহীতে রেলের টিকিট কালোবাজারির দায়ে আটক-৪:ভ্রাম্যমান আদালতে ৭ দিনের কারাদন্ড রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ র‍্যাবের হাতে যুবক আটক সংসদ নির্বাচনে রাজশাহী মহানগরীর একটি নারী আসন বরাদ্দের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভাব অনটন দুরে সরে গেছে – হুইপ ইকবালুর রহিম এমপি ব্যারিস্টার মইনুলের জামিন নামঞ্জুর:কারাগারে পাঠানোর নির্দেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা ওলামা লীগের সভাপতি গ্রেফতার স্বাধীনতার ৪৮ বছর পেরিয়ে গেলেও কেউ নেয়নি শিবগঞ্জের বিধবা দেলবাহারের খোঁজ পাবনার সাঁথিয়ায় ভাইকে বাঁচাতে এসে এএসআইয়ের পিস্তল কেড়ে নিলো ভাই

তীব্রতাবদাহের পর নওগাঁর প্রত্নীতলায় স্বস্তির বৃস্টি

নিজস্ব প্রতিবেদক : প্রচন্ড তাপদাহের কারণে অস্থির হয়ে পড়েছিল দেশের প্রায় অধিকাংশ এলাকা। টানা কয়েক দিনের তীব্র তাপদাহে হাঁপিয়ে উঠেছিলো জনজীবন।ভ্যাপসা গুমোট আবহাওয়ায় মানুষ কেবল বৃষ্টির কামনায় করছিলো। তাপদাহের ফলে জ্বর, নিউমোনিয়া, শ্বাস কষ্ট সহ নানা রোগজীবানুর কবলে পড়ে চিকিৎসা নিতে হয়েছিলো শিশু ও বৃদ্ধদের। অবশেষে নেমে এলো স্বস্তির পরশ।

নওগাঁর পতœীতলাসহ দেশের বিভিন্ন জেলায় শুরু হয়েছে বৃষ্টি। রাত থেকেই আকাশে মেঘ জমে ছিল। ভোর রাত থেকেই দু-এক ফোঁটা করে বৃষ্টি ঝড়ছিলো। তবে সকাল ৯টা থেকে শুরু হয় বৃষ্টি। এ দিকে বৃষ্টির কারণে জেলাবাসীর মনে স্বস্তি ফিরলেও ভোগান্তিতে পড়েছে কর্মজীবী মানুষ। বৃষ্টির কারণে কাজে যেতে পারছেন না সাধারন খেটে খাওয়া মানুষরা।

এ বিষয়ে বদলগাছি আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক হামিদুল হক জানান,বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে সারা দেশে বৃষ্টি হচ্ছে। এটি আর ১-২ দিন থাকতে পারে বলে তিনি যানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 rajshahinews24.com
Design & Developed BY ThemesBazar.Com