বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নৌকার জন্য যুবলীগ নেতাকর্মীদের ঝাপিয়ে পড়ার নির্দেশ লিটনের পাবনায় পতাকা উৎসবে একহাজার পতাকা বিতরন পাবনার সাঁথিয়ায় আলেমদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে শামসুল হক টুকু এমপির নির্বাচনি প্রচারনা শুরু নৌকার বিজয় না হলে উন্নয়ন থেমে যাবে: সমাজসেবী নিঘাত পারভীন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জনগণের মুখোমুখি এমপি প্রার্থীরা তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ

তীব্রতাবদাহের পর নওগাঁর প্রত্নীতলায় স্বস্তির বৃস্টি

নিজস্ব প্রতিবেদক : প্রচন্ড তাপদাহের কারণে অস্থির হয়ে পড়েছিল দেশের প্রায় অধিকাংশ এলাকা। টানা কয়েক দিনের তীব্র তাপদাহে হাঁপিয়ে উঠেছিলো জনজীবন।ভ্যাপসা গুমোট আবহাওয়ায় মানুষ কেবল বৃষ্টির কামনায় করছিলো। তাপদাহের ফলে জ্বর, নিউমোনিয়া, শ্বাস কষ্ট সহ নানা রোগজীবানুর কবলে পড়ে চিকিৎসা নিতে হয়েছিলো শিশু ও বৃদ্ধদের। অবশেষে নেমে এলো স্বস্তির পরশ।

নওগাঁর পতœীতলাসহ দেশের বিভিন্ন জেলায় শুরু হয়েছে বৃষ্টি। রাত থেকেই আকাশে মেঘ জমে ছিল। ভোর রাত থেকেই দু-এক ফোঁটা করে বৃষ্টি ঝড়ছিলো। তবে সকাল ৯টা থেকে শুরু হয় বৃষ্টি। এ দিকে বৃষ্টির কারণে জেলাবাসীর মনে স্বস্তি ফিরলেও ভোগান্তিতে পড়েছে কর্মজীবী মানুষ। বৃষ্টির কারণে কাজে যেতে পারছেন না সাধারন খেটে খাওয়া মানুষরা।

এ বিষয়ে বদলগাছি আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক হামিদুল হক জানান,বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে সারা দেশে বৃষ্টি হচ্ছে। এটি আর ১-২ দিন থাকতে পারে বলে তিনি যানিয়েছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com