বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৪:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নৌকার জন্য যুবলীগ নেতাকর্মীদের ঝাপিয়ে পড়ার নির্দেশ লিটনের পাবনায় পতাকা উৎসবে একহাজার পতাকা বিতরন পাবনার সাঁথিয়ায় আলেমদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে শামসুল হক টুকু এমপির নির্বাচনি প্রচারনা শুরু নৌকার বিজয় না হলে উন্নয়ন থেমে যাবে: সমাজসেবী নিঘাত পারভীন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জনগণের মুখোমুখি এমপি প্রার্থীরা তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ

বিএনপি-জামায়াত একটি রাজনৈতিক খুনিচক্র: ইনু

বিএনপি-জামায়াত একটি রাজনৈতিক খুনিচক্র: ইনু

নিউজ ডেস্ক: জনতার আদালতের পর আইনের আদালতে আবারও প্রমাণ হলো বিএনপি-জামায়াত একটি রাজনৈতিক খুনিচক্র। ২১ আগষ্ট গ্রেনেড হামালার মামলায় রায়ে পুনরায় তা প্রমাণিত বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি-জামায়াত চক্রের উদ্দেশ্য হচ্ছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে শারীরিকভাবে নিশ্চিহ্ন করা। তাই তারা এ দেশের জন্য, দেশের রাজনীতির জন্য বিপদ জনক। এদের পক্ষে ড. কামাল হোসেনদের উকালতি হচ্ছে একটা বড় ধরণের বিশ্বাস ঘাতকতা। তাই এই খুনিচক্র ও তাদের সঙ্গীদের রাষ্ট্রক্ষমতা ও রাজনীতির বাইরেই রাখতে হবে।

মতবিনিময় সভায় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জাসদ নেতা বেনজির আহমেদ বেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com