বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:০৪ অপরাহ্ন

আমরা বৌদ্ধ সম্প্রদায়ের পাশে আছি : কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৌদ্ধদের উদ্দেশে বলেছেন, আপনারা ভয় পাবেন না। নিজেদের সংখ্যালঘু ভাববেন না। আমরা সব সময় আপনাদের পাশে আছি। বুধবার সকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৌদ্ধ সম্প্রদায়ের সঙ্গে বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আমি বৌদ্ধ সম্প্রদায়কে বলব নিজেদের কখনও মাইনোরিটি ভাববেন না। বুকে শক্তি নিয়ে চলবেন। আপনাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৌদ্ধ সম্প্রদায়ের যেকোনো বিপদে আগে আওয়ামী লীগকে জানাবেন। দুর্বৃত্তদের কোনো দল নেই। দুর্বৃত্তদের ব্যাপারে আমাদের দল ও সরকারের জিরো টলারেন্সে নীতি রয়েছে।

বৌদ্ধ সম্প্রদায়ের লোকদের ওপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, বিচ্ছিন্নভাবে কিছু কিছু ঘটনা ঘটেছে। তবে এর বিরুদ্ধে সরকার সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করেছে। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীকেও সে অনুযায়ী নির্দেশনা দেয়া আছে। হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজায় কড়া নিরাপত্তা দেয়া হয়েছে। সামনে বৌদ্ধদের প্রবারণা উৎসবেও সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দীপু মণি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ বৌদ্ধ সম্প্রদায়ের নেতারা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com