শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:১৪ অপরাহ্ন

কার খোঁপায় ফুল গুঁজলেন অক্ষয়?

অনেক কিছুই দেখতে পাবেন রীমা কাগতির ‘গোল্ড’ ছবিতে। অক্ষয় কুমার রীতিমতো ধুতি-পাঞ্জাবি পরে বাঙালি সেজেছেন। একটু-আধটু বাংলা বলছেন। তার ওপর প্রথম পর্দায় হকি খেলেছেন। এদিকে এই ছবির নায়িকা অত্যন্ত জনপ্রিয় টিভি তারকা মৌনি রায় শাখা-পলা পরে ভাঙাচোরা বাংলা বলছেন। আর অক্ষয়-মৌনির রোমান্স এই ছবি থেকে উপরি পাওনা। ব্রিটিশ জমানায় বাঙালি হকি খেলোয়াড় দ্বারা অনুপ্রাণিত এই ছবির গল্প। স্বাধীনতার ঠিক পরের বছর ১৯৪৮ সালে ভারত হকি খেলায় অলিম্পিকে স্বর্ণপদক জয় করে। এই জয়ের পেছনে একঝাঁক তরুণের অনেক সংগ্রাম আছে। তবে সবকিছুকে ছাপিয়ে যায় মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলের অন্দরমহলে অক্ষয় আর মৌনির রোমান্টিক নাচ।

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘গোল্ড’ ছবির গান। এ উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয় মুম্বাইয়ের জুহুর এক পাঁচ তারকা হোটেলে। এই অনুষ্ঠানে অর্কপ্রভ মুখার্জির ‘ন্যায়নো নে বাঁধি’ গানের সঙ্গে অক্ষয় আর মৌনি হাতে হাত ধরে নেচেছেন। এমনকি বক্সারের নাচের দলের সঙ্গে উদ্দাম নাচলেন এই জুটি। শুধু তা-ই নয়, মৌনির খোঁপায় সাদা রঙের ফুল গুঁজে দেন বলিউডের ‘মিস্টার ক্লিন’ অভিনেতা অক্ষয় কুমার।

গতকাল সন্ধ্যায় পাঁচ তারকা হোটেলে এই জুটির বাস্তবে রসায়ন ছিল জমজমাট। অক্ষয়-মৌনির পর্দার রোমান্সও জমে ক্ষীর। অক্ষয়কে এই রোমান্সের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়। তিনি মজার সুরে বলেন, ‘মাত্র তিনটি দৃশ্য থেকে রোমান্সের কীই-বা অভিজ্ঞতা হবে।’


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com