শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:১৪ অপরাহ্ন

নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ শেখ হাসিনার

নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ শেখ হাসিনার
নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ শেখ হাসিনার

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিপক্ষকে সব সময় শক্তিশালী মনে করেই চলতে হবে- উল্লেখ করে দলীয় নেতা-কর্মীদের সব সময় সতর্ক থাকতে বলেছেন ।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিয়ে দেশে ফেরার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলীয় নেতাকর্মীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সপ্তাহব্যাপী যুক্তরাষ্ট্র সফর শেষে সোমবার সকালে দেশে ফেরেন শেখ হাসিনা। এই সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের শীর্ষ নেতারা দলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছাও জানান।
এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, শত বাধা-ষড়যন্ত্র মোকাবিলা করেই ক্ষমতায় আসতে হয়েছে, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলেই আজ আত্মমর্যাদায় প্রতিষ্ঠিত দেশ। জনসমর্থন থাকায় ও একের পর এক ষড়যন্ত্র মোকাবিলা করতে পারায় টানা দু’মেয়াদে দেশের মর্যাদাপূর্ণ সব অর্জন সম্ভব হয়েছে।

তিনি বলেন, তবে ষড়যন্ত্রের এখনও শেষ হয়নি, এটা মাথায় রেখেই চলতে হবে। আত্মতুষ্টিতে থাকা যাবে না, আত্মতুষ্টি মানেই পতন। প্রতিপক্ষকে সব সময় শক্তিশালী মনে করেই চলতে হবে।

শেখ হাসিনা বলেন, দলের সাফল্য সব জায়গায় তুলে ধরতে হবে। ভোটের অধিকার কেবল আওয়ামী লীগই প্রতিষ্ঠা করতে পেরেছে।

সফরকালে মানবিক দিক বিবেচনায় বিতাড়িত রোহিঙ্গাদের আশ্রয় দেয়া এবং রোহিঙ্গা সঙ্কটের স্থায়ী সমাধানে শান্তিপূর্ণ কূটনৈতিক প্রচেষ্টার জন্য ইন্টার প্রেস সার্ভিস এবং গ্লোবাল হোপ-এর কাছ থেকে দুটি আন্তর্জাতিক পুরস্কার গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

এ সময় পুরস্কার দুটি দেশের জনগণকে উৎসর্গ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি বলেন, এবারের সফরে অনেক সম্মান পেয়েছি। বিশ্বনেতাদের দেয়া এ সম্মান বাংলাদেশের সম্মান। পুরস্কার দেশের জনগণকে উৎসর্গ করলাম।সুত্র:জাগোনিউজ


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com