শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:১৪ অপরাহ্ন

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি দলের জেলা কমান্ডার নিহত

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি দলের জেলা কমান্ডার নিহত

এস,এম জহুরুল হক নিজস্ব প্রতিনিধি : পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন লাল পতাকার পাবনা জেলা কমান্ডার আবুল হোসেন ওরফে আবু (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (০১ অক্টোবর) ভোরে সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আবুল সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের গোলাম উদ্দিনের ছেলে। আহত পুলিশ সদস্যদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বন্দুকযুদ্ধের ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে একদল সন্ত্রাসী নাশকতার পরিকল্পনা করছে এমন খবরের ভিত্তিতে পুলিশ সোমবার ভোর রাতে অভিযান চালায়। পুলিশের দলটি ধোপাকোলা ব্রিজের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার, চার রাউন্ড গুলি, ছয়টি তাজা হাতবোমা ও চারটি গুলির খোসা উদ্ধার করে।

হাসপাতালে আনার পর পুলিশ আবুল হোসেন ওরফে আবুর পরিচয় নিশ্চিত হয়। সে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি লাল পতাকা দলের পাবনা জেলা কমান্ডার ছিলেন। তার বিরুদ্ধে হত্যা বিস্ফোরকসহ মোট নয়টি মামলা রয়েছে।বন্দুকযুদ্ধে নিহত আবুল হোসেন জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com