শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৩:৫৭ অপরাহ্ন

মিথ্যা অপহরণ মামলায় ভিকটিমকে ৬মাস পর উদ্ধার করলো চন্দ্রিমা থানার ওসি

মিথ্যা অপহরণ মামলায় ভিকটিমকে ৬মাস পর উদ্ধার করলো চন্দ্রিমা থানার ওসি

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে তাড়া খেয়ে ছেলের পলায়ন, মায়ের মিথ্যা অপহরণ মামলা দায়েরের ঘটনায় ভিকটিম সোহাগ (২৩) নামের যুবককে উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার ভোর ৫টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন শিরোইল কাঁচা বাজার এলাকার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে চন্দ্রিমা থানার ওসি ও সঙ্গীয় ফোর্স। উদ্ধারকৃত ভিকটিম সোহাগ ওই এলাকার মুন্নার ছেলে।

জিজ্ঞাসাবাদে ভিকটিম সোহাগ জানায়, পূর্ব শত্রুতা জেরে গত অনুমানি ৬মাস মাস পূর্বে তাকে তাড়া করে তৌহিদুল হক সুমনের লোকজন। প্রাণ ভয়ে সে সাতক্ষিরা জেলায় পালিয়ে আত্মগোপন করে। এ ঘটনায় সোহাগের মা আখলিমা বেগম বাদি হয়ে (রাসিক) ১৯নং ওয়ার্ড বর্তমান কান্সিলর তৌহিদুল হক সুমনের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ঘটনায় গ্রেফতার এড়াতে সুমন দীর্ঘদিন পালিয়েছিল। অবশেষে সোমবার ভোর ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে নগরীর শিরোইল কাঁচা বাজার এলাকার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করেন, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, তাড়া খেয়ে পালিয়ে মিথ্যা অপহরণ দায়েরকৃত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অপহরণ করা হয়নি বলে স্বিকার করেছে ভিকটিম সোহাগ। আজ সোমবার দুপুর ২টায় তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com