বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ১০:২৩ অপরাহ্ন

রাজশাহীতে আন্তর্জাতিক প্রবীণ দিবসে সম্মাননা প্রদান

রাজশাহীতে আন্তর্জাতিক প্রবীণ দিবসে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার অ্যাসাসিয়েশন রাজশাহী শাখার উদ্যোগে সংগঠনের প্রবীণ সদস্যদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টায় নগরীর আলুপট্টিস্থ নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এনবিআইইউ)- তে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সম্মাননাপ্রাপ্তরা হলেন, বিশিষ্ট শিক্ষাবিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সংগঠনের সভাপতি এবং বর্তমান এনবিআইইউ’র উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক, এনবিআইইউ’র ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট কবি ও নারীনেত্রী অধ্যাপিকা রাশেদা খালেক, জনাব আনোয়ারা বেগম এবং সংগঠনের প্রবীণতম সদস্য ইদ্রিস আলী।

 

সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি প্রফেসর ড. আবদুল খালেক এর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন। এসময় মেয়র লিটন রাজশাহী নগরীকে একটি পরিছন্ন নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 

২০১৩ সালের রেখে যাওয়া কাজগুলো আবারো চালু করার মাধ্যমে নগরীতে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কাজ দ্রুত বাস্তবায়নসহ স্বাস্থ্য সেবার মান নিশ্চিত করতে কিডনী, লিভার ও হার্ট চিকিৎসার জন্য পৃথক হাসপাতাল গড়ার আহবান জানান।সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে সংগঠনের ট্রেজারার ওয়ালিদুজ্জামান এর সঞ্চালনায় সাধারণ সম্পাদক ড. সৈয়দ মোশাররফ হোসেন, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, অধ্যক্ষ মো. ইলিয়াস, জনাব ইয়াহিয়া মোল্লা, জনাব আবু বাক্কার আলী, প্রফেসর শিরিন সুফিয়া খানম, অধ্যাপিকা ফজিলাতুনন্নেছা, ডা. আবদুল মান্নান, জনাব আব্দুস সামাদ মন্ডলসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ বক্তব্য রাখেন।

 

এসময় সংগঠনের প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। অভিমত প্রকাশ করে সম্মাননা প্রাপ্তরা বলেন, প্রতিটি মানুষের জীবনে সম্মাননা প্রাপ্তি একটি গৌরবের বিষয়। আমারদেরকে যে সম্মাননা দেয়া হলো তা কখনো ভুলবার নয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com