বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:৪৫ অপরাহ্ন

পল্টনে কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ২

পল্টনে কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্টন এলাকায় অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার জাল রেভিনিউ স্ট্যাম্পসহ দু’জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল শুক্রবার দিনগত রাতে তাদের আটক করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোটি টাকার বেশি মূল্যের জাল রেভিনিউ স্ট্যাম্পসহ দু’জনকে আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে জাল রেভিনিউ স্ট্যাম্পের পাশাপাশি বিভিন্ন মূল্যের স্ট্যাম্প, প্লেট ও অন্যান্য যন্ত্রপাতি এবং হিজবুত তাহরীর পোস্টার, লিফলেট ও বিভিন্ন বই উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দু’জন হলো- রাসেল আহম্মেদ ওরফে শান্ত ও মো. নাঈম ইসলাম।

ডিএমপির গণমাধ্যম শাখার ডিসি মাসুদুর রহমান জানান, গ্রেফতার দু’জন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়- চক্রটি জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরি করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করছিল। এমনটি পল্টনের ওই প্রেসেই নিষিদ্ধ সংগঠন হিজবুত তাহরীর পোস্টার, লিফলেট ও বিভিন্ন বই ছাপা হয়।

পুলিশ জানায়, জাল রেভিনিউ স্ট্যাম্প চক্রের সদস্যরা তিন ধাপে কাজ করে। একটি দল জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরির কাজ করে। দ্বিতীয় দলটি এগুলো বিভিন্ন দোকানে সরবরাহ করে। তৃতীয় দলটি সরাসরি এগুলো গ্রাহকের কাছে পৌঁছে দেয়। এই চক্রে আরও অনেক সদস্য রয়েছে। তাদের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com