বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:৪৪ অপরাহ্ন

রাজশাহী নিউজ24 সম্পাদক ও প্রকাশকের ঈদ শুভেচ্ছা

রাজশাহী নিউজ24 সম্পাদক ও প্রকাশকের ঈদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল রাজশাহী নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক  ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম । রবিবার এক শুভেচ্ছা বার্তায় রাজশাহী নিউজ24 পরিবারের পক্ষ থেকে রাজশাহীসহ দেশবাসীকে এ শুভেচ্ছা জানান তিনি। একই সঙ্গে রাজশাহী নিউজ24  পরিবারের সদস্য ও পাঠকদেরও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

 

শুভেচ্ছা বার্তায় ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম জানান, মহান আল্লাহ পাকের নির্দেশে মুসলিম জাতির পিতা হযরত ঈব্রাহিম (আঃ) তাঁর প্রিয় সন্তান হযরত ইসমাঈল (আঃ)কে কুরবানি করতে উদ্যত হয়ে যেভাবে পরম করুণাময় আল্লাহ তায়ালার সন্তুষ্টি বিধান ও নৈকট্য লাভ করেছিলেন, ঠিক তেমনি যেন আমরা ইসলামের নির্দেশিত পথে নিজের জান ও মালের কুরবানি করে সেই আত্মত্যাগের আদর্শ অনুসরণ করে থাকি। আমাদের জীবনে এই আদর্শের প্রতিফলন ঘটানোই হবে স্বার্থকভাবে ঈদ উদযাপন।

 

ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত করার আহ্বান জানিয়ে রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল রাজশাহী নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক  ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

শুভেচ্ছান্তে

সম্পাদক ও প্রকাশক  ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com