বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০২:০২ অপরাহ্ন

পলাশবাড়ীতে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিশেষ সেমিনার অনুষ্ঠিত

পলাশবাড়ীতে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিশেষ সেমিনার অনুষ্ঠিত

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ২০১৯-২০ সেশনে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, প্রকৌশলী, বিজ্ঞান ও প্রযুক্তি এবং কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের অংশগ্রহণে দিক-নির্দেশনামূলক বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

১১ আগষ্ট (সোমবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশবাড়ী উপজেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে পলাশবাড়ী সরকারি কলেজের হলরুমে এক বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়। পলাশবাড়ী উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি একরামুল মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হিমেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) মো. আসাদুজ্জামান, পলাশবাড়ী সরকারি কলেজের প্রভাষক মতিউর রহমান, গাইবান্ধা সদর আসনের হুইপের পিও মহিবুল হাসান মুকিত,

 

 

এশিয়ান ইউনিভার্সিটির শিক্ষক ডা. মাহবুবুল আলম, শিশু কানন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক রুহুল আমিন, ইসলামি ফাউন্ডেশনের মশিউর রহমান ও বাসুদেবপুর সিকে স্কুল এন্ড কলেজের শিক্ষক মিজানুর রহমান প্রমুখ। উক্ত সেমিনারে উপজেলার বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, প্রকৌশলী, বিজ্ঞান ও প্রযুক্তি এবং কৃষি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা প্রয়োজনীয় দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

 

 

সেমিনারে ভর্তিচ্ছুক প্রায় ২শ’ ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। সেমিনারটি সফলভাবে সম্পন্ন করার জন্য যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশবাড়ী উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com