বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ন

রোহিঙ্গা সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহত

রোহিঙ্গা সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহতের অভিযোগ উঠেছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে  বাড়ি থেকে ওমর ফারুক (৩০) নামের এক যুবলীগ নেতাকে রোহিঙ্গা সন্ত্রাসীরা ধরে নিয়ে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে। রোহিঙ্গা ডাকাতসর্দার সেলিমের নেতৃত্বে অস্ত্রধারীরা এ ঘটনা ঘটায়।

নিহত ওমর ফারুক টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকার মোনাফ কোম্পানির ছেলে ও হ্নীলা ৯ নম্বর ওয়ার্ড যুবলীগ ও জাদিমোরা এমআর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় রোহিঙ্গা ডাকাতসর্দার সেলিমের নেতৃত্বে  পাহাড়ের পাদদেশে মদপান অবস্থায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী ওমর ফারুককে নিজ বাড়ি থেকে ধরে নিয়ে পাহাড়ে পাশে গুলি করে হত্যা করে। খবর পেয়ে নিহতের ভাই আমির হামজা ও উসমানসহ স্বজনরা মরদেহ আনতে গেলে ডাকাতদল মরদেহ আনতে বাধা দেয়।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন বাংলানিউজকে জানান, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটলো তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এলাকায় আধিপত্য বিস্তার বা আর্থিক বিষয় নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com