শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৪:০২ অপরাহ্ন

দৈনিক রাজশাহীর আলোর ৫ম বর্ষপূর্তি পালিত

দৈনিক রাজশাহীর আলোর ৫ম বর্ষপূর্তি পালিত

স্টাফ রিপোর্টার : দৈনিক রাজশাহীর আলোর ৫ম বর্ষপূর্তিতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১লা অক্টোবর রাজশাহীর আলো পত্রিকার প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই সকাল ১০টায় প্রধান কার্যালয়ের সামনে থেকে মোটরসাইকেল, পিক-আপ ভ্যান, অটো রিক্সা ও ঘোড়ার গাড়িতে আনন্দ শোভাযাত্রা শুরু করে।

 

শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় প্রধান কার্যালয়ে এসে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদ্যাপন করা হয়। এতে অংশ নেন বাংলাদেশ রেলওয়ে পশ্চিম জোনের সিএসটিই অসীম কুমার তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদুল হাসান, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের সিনিয়র উপদেষ্টা লায়ন ডা. এস.এম.এ মান্নান, ব্যবসায়ী ঐক্য সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলী, ১৮নং ওয়ার্ড এর নব-নির্বাচিত কাউন্সিলর শহিদুল হক পঁচা, ১৯নং ওয়ার্ড এর নব-নির্বাচিত কাউন্সিলর তৌহিদুল হক সুমন, শাহ্মখ্দুম থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাদশা শেখ, কলিকাতা হারবাল লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডা. রাসেল মিয়া,

 

এস.এস ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহম্মেদ আরমান, শিক্ষাবোর্ডের জনসংযোগন কর্মকর্তা এফএম খায়রুল ইসলাম, পত্রিকার উপদেষ্টা কাজী আসাদুর রহমান টিটু, মোঃ সেলিম রেজা, আলহাজ্ব মোঃ আবু বাক্কার আলী, সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান, বার্তা সম্পাদক মোঃ ইমদাদুল হক, মহানগর প্রতিনিধি মাসুদ রানা রাব্বানি, মহানগর ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিগণসহ প্রায় দেড় শতাধিক গণ্যমান্য ব্যক্তিগন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সম্পাদক ও প্রকাশকের একমাত্র মেয়ে আজিমা পারভীন টুকটুকি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com