সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

টেকনাফে বস্তা থেকে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে বস্তা ভর্তি ৩ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। কোস্টগার্ড নাফ নদীর ওমর খাল থেকে মঙ্গলবার ভোররাতে এই ইয়াবা উদ্ধার করে।

টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম  সোহেল রানা এই অভিযানের নেতৃত্ব দেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ওমর খাল দিয়ে ইয়াবা আদান প্রদানের খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় কোস্টগার্ডের একটি দল। এ সময় জঙ্গলের পাশে একটি নৌকা দেখতে পেয়ে নৌকাটি ধাওয়া করলে তাতে থাকা লোকজন পালিয়ে যায়। পরে নৌকাটি তল্লাশি করে তিনটি বস্তা উদ্ধার করা হয়। বস্তাগুলো থেকে ৩ লাখ ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

উদ্ধারকৃত ইয়াবা টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন কোস্টগার্ডের এই কর্মকর্তা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com