বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৪৩ পূর্বাহ্ন

রাজশাহীতে হবে আন্তর্জাতিক মানের কামারুজ্জামান স্টেডিয়াম

রাজশাহীতে হবে আন্তর্জাতিক মানের কামারুজ্জামান স্টেডিয়াম

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম আন্তর্জাতিক মানের করে গড়ে তোলার হবে। একথা জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মেয়র লিটন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে।

 

তীয় বারেরমত রাসিক মেয়র নির্বাচিত হয়েছেন তিনি। সোমবার দুপুরে রাজশাহীর ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মীদের সাথে নিজ বাসভবনে মতবিনিময় করেন। সেখানেই বাবার নামে প্রতিষ্ঠিত এই স্টেডিয়ামের আধুনিকায়ন নিয়ে কথা বলেন লিটন।

 

তিনি বলেন, ৮৫ কোটি টাকা বরাদ্দ হয়েছিলো শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়াম আন্তর্জাতিক মানে উন্নতিকরণে। কিন্তু কাজ করতে না পারায় সেই বরাদ্দ ফেরত গেছে। তিনি আগামীতে সেটি কাজ করতে চান।মেয়র বলেন, জাতীয় পর্যায়ের খেলা রাজশাহীতে আনা হবে। এজন্য দুইটি পাঁচ তারকা মানের হোটেল করার পরিকল্পনা রয়েছে। পরিকল্পনা বাস্তবায়নে সবার সহায়তাও চান তিনি।

 

লিটন আরো বলেন, ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত আমি মেয়র থাকাকালে রাজশাহীর সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গন ছিলো প্রাণচ্ছ্বল ও প্রাণবন্ত। কিন্তু গত ৫ বছরের যেন সবকিছু থেমে যায়।তিনি আবারো ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন প্রাণচ্ছ্বল-প্রাণবন্ত করতে চান। সভায় নৌকার পক্ষে নিরসলভাবে কাজ করে বিজয়ী করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান লিটন।

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও রাবি অধ্যাপক মলয় কুমার ভৌমিক, স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এসএম আবু বক্কর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প-িত অমরেশ রায়, ভাষা সৈনিক আবুল হোসেন, ক্রীড়া ব্যক্তিত্ব রফিউস শামস প্যাডী প্রমুখ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com