সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

সৈয়দপুরে ৬ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

সৈয়দপুরে ৬ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

সৈয়দপুরে এক ভেজাল বিরোধী অভিযানে হোটেল ও ফার্মেসিসহ ৬ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মেয়াদোত্তীর্ণ খাদ্য ও ওষুধ জব্দ করে ধ্বংস করা হয়।

সোমবার (২ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নীলফামারীর অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়।
অভিযানে মেয়াদোত্তীর্ণ দই সংরক্ষণ, অস্বাস্থ্যকর, অপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশে খাবার পরিবেশনের দায়ে পাঁচ হোটেল মালিককে ২২ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ও ফিজিশিয়ান স্যাম্পল সংরক্ষণের দায়ে একটি ফার্মেসিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com