শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৭ অপরাহ্ন

কুমিল্লায় হেলিকপ্টারে আসলেন শ্রীলংকান মন্ত্রী

কুমিল্লায় হেলিকপ্টারে আসলেন শ্রীলংকান মন্ত্রী

নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিদ্যুৎ, জ্বালানী ও ব্যবসা উন্নয়ন মন্ত্রী রবি কারুনানায়াসহ ৫ সদস্যের একটি দল কুমিল্লায় বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছেন।

এর আগে (বৃহস্পতিবার) দুপুর ১২টায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগায় শ্রীলঙ্কার বিদ্যুৎ, জ্বালানী উন্নয়ন মন্ত্রী রবিকারুনা নায়াকে হেলিকপ্টার থেকে নামেন।

নামার পর ফুল দিয়ে শুভেচ্ছা জানান কুমিল্লা জেলার প্রশাসক আবুল ফজল মীর ও জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম পিপিএম বার।

এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবী ও কুমিল্লা এনএসআই‘য়ের যুগ্মপরিচালক জিএম আলীম উদ্দিন প্রমুখ।

পরে দুপুরে নগরীর জাঙ্গালিয়া এলাকায় লাকধানাভি বাংলা পাওয়ার লিমিটেড বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেন শ্রীলংকার এই মন্ত্রী। এসময়ও পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন এবং প্রকল্পটির খোঁজ নেন। এর আগে মন্ত্রী ফেনীতে বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, ২০১৪ সালে এ বিদ্যুৎ কেন্দ্রটি বানিজ্যিক ভিত্তিতে যাত্রা শুরু করে। পরে ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিদ্যুৎ কেন্দ্রটি উদ্বোধন করেন।সুত্র:comillarbarta


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com