সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

টিকটক ভিডিও বানাতে গিয়ে মোবাইল চুরি, গ্রেফতার দিল্লির শাহরুখ!

12

সস্তার ইন্টারনেটের কারণে ভাইরাল হওয়ার প্রবণতা উল্লেখযোগ্যভাবে বেড়ে গিয়েছে। যার ফলে প্রতিনিয়ত যুবপ্রজন্মের মাথায় নানা চিন্তাভাবনা ঘুরছে। সবার ভেতরে শুধু একটাই প্রশ্ন কী এমন করলে সকলের নজরে পড়া সম্ভব? আর তাইতো বর্তমানে তাদের এই চিন্তা শক্তিতে ধোঁয়া দিচ্ছে টিকটক।

এই অ্যাপটির মাধ্যমে নানা ধরনের ভিডিও বানিয়ে বন্ধুমহলে খ্যাতি কুড়িয়ে নিতে চায় অনেকেই। কখনও অভিনয় করে নয়তোবা ছবির গানে ঠোঁট মিলিয়ে টিকটক ভিডিও তৈরি করতে ভালোবাসে তারা। আর এই ভিডিও বানাতে গিয়ে অনেক সময় ঘটে যায় দুর্ঘটনা, অথবা অদ্ভুত কিছু কাণ্ড।

টিকটক ভিডিও বানাতে গিয়ে এবার দিল্লিতে শোনা গেল মোবাইল চুরি করার সময় টিকটক ভিডিও বানানোর কথা। এ অভিযোগে চার যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

ভারতীয় সংবাধমাধ্যম নিউজ এইটিন জানায়, মোবাইল ও টাকা চুরির সময় টিকটক ভিডিও বানানোর জন্য শাহরুখ নামে এক টিকটক স্টারকে গ্রেফতার করা হয়েছে। মানুষের মোবাইল চুরি করার সময় টিকটক ভিডিও বানিয়ে ভক্তদের দেখাতেন এ টিকটক স্টার। এটা ছিল ফলোয়ারদের জন্য তার সারপ্রাইজ ভিডিও।

শাহরুখ নামের ওই যুবকের টিকটকে ৪০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। দুবাই প্রবাসী শাহরুখ ছুটিতে বাড়িতে এসেছিল। ফলোয়ারদের নতুন ভিডিও উপহার দেয়ার জন্য এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানায় শাহরুখ।

দিল্লির নয়ডা থেকে শাহরুখসহ চার যুবককে আটকের পর হেফাজতে রেখেছে দিল্লি পুলিশ।

সঙ্গীতভিত্তিক ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটক বেশ কিছুদিন ভারতে নিষেধা ছিল। টিকটক নিষিদ্ধের বিষয়টি হাইকোর্ট পর্যন্ত গড়ালে শেষ পর্যন্ত অ্যাপটির ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয় আদালত।

দেশটির মাদ্রাসে প্রথমে অ্যাপটি নিষিদ্ধ করে সেখানকার আদালত। পরে গুগল ও অ্যাপল তাদের প্লেস্টোর এবং অ্যাপ স্টোর থেকে অ্যাপটি সরিয়ে দেয়। গত ২৪ এপ্রিল চূড়ান্ত রায় টিকটকের পক্ষে গেলে আবারও স্টোরগুলোতে ফিরে আসে অ্যাপটি।

চীনের বাইটড্যান্স নামের একটি প্রতিষ্ঠানের তৈরি অ্যাপটি ভারতে খুবই জনপ্রিয়। পাশাপাশি অ্যাপটিকে নিষিদ্ধ করতে বিভিন্ন মহল থেকে কথাও ওঠে। বিশেষ করে বলা হয়, টিকটক অপ্রাপ্ত বয়স্কদের পর্নোগ্রাফিতে উৎসাহিত করছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com