শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৭ অপরাহ্ন

‘শরীর ঢেকে রাখো, তুমি এখনো ছোট’ শাহরুখের মেয়েকে ইন্টারনেটে পরামর্শ

‘শরীর ঢেকে রাখো, তুমি এখনো ছোট’ শাহরুখের মেয়েকে ইন্টারনেটে পরামর্শ‘শরীর ঢেকে রাখো, তুমি এখনো ছোট’ শাহরুখের মেয়েকে ইন্টারনেটে পরামর্শ

বিনোদন ডেস্ক : অভিনয় নিয়ে পড়াশোনা করছেন। অভিনয় নিয়ে পড়ার জন্য সম্প্রতি ভর্তি হন নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কিছুদিনের মধ্যেই ট্রোলের মুখে পড়লেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

সম্প্রতি একটি ক্রিম রঙের টপ এবং কালো প্যান্ট পরে একটি ছবি শেয়ার করেন সুহানা খান। ওই ছবি শেয়ার করার পরই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন সুহানা। শাহরুখ খানের মেয়ে হয়ে সুহানা কীভাবে ওই ধরনের পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

সুহানা এখনও বেশ ছোট, তাই এই ধরনের ছবি শেয়ার করা উচিত নয় বলেও মন্তব্য করেন অনেকে। এসবের মধ্য়ে কেউ কেউ আবার সুহানাকে ধর্ম নিয়ে খোঁচা দিতে শুরু করেন।সূত্র:কালের কণ্ঠ।

মুসলিম পরিবারের মেয়ে হয়ে সুহানা খান কেন এই ধরনের পোশাক পরলেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন কেউ কেউ। সবকিছু মিলিয়ে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ওই ছবি দেখার পরই সমালোচকদের আক্রমণের মুখে পড়তে হয় শাহরুখ খানের মেয়েকে।সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com