শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩২ অপরাহ্ন

রাণীশংকৈলে লাথি খেয়েই প্রান গেল এক যুবকের

রাণীশংকৈলে লাথি খেয়েই প্রান গেল এক যুবকের

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের দাস পাড়ার ঝড়–য়া চন্দ্র দাসের বড় ছেলে মানিক চন্দ্র দাস (৪০) এর মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, গত শনিবার ৭ সেপ্টেম্বর আনুমানিক রাত ৯ টার সময় মানিক চন্দ্র দাসের ছোট ভাইয়ের দাস পাড়া সংলগ্ন রুস্তম মার্কেটের ‘মা মোবাইল সার্ভিস’ সেন্টারে মোবাইল মেরামতকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

 

 

জানাযায়, একই উপজেলার সহোদর গ্রামের মৃত- আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন (৪৩) ভূদেব চন্দ্র দাসের রুস্তম মার্কেটের ‘মা মোবাইল সার্ভিস সেন্টার’এ মোবাইল মেরামত করতে আসে এবং মেরামত হয়নি বলে অভিযোগ তোলে।

 

 

এক পর্যায়ে কথা কাটা কাটির সময় ভূদেব চন্দ্র দাসের বড় ভাই মানিক চন্দ্র দাস ঘটনা স্থলে হাজির হলে তার সাথেও আনোয়ারের কথা কাটাকাটি শুরু হয়। মোবাইল মেরামত করতে আসা আনোয়ার হোসেন উত্তেজিত হয়ে মানিক চন্দ্র দাসকে এক সময় লাথি মারে এবং মানিক চন্দ্র দাস ঘটনা স্থলেই অসুস্থ হয়ে পড়ে যায়। মানিকের পরিবার দ্রুত রাণীশংকৈল স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করে এবং পথিমধ্যেই মানিক চন্দ্র দাসের মৃত্যু হয়।

 

 

এদিকে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইল মেরামতের ঘটনাকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটেছে এবং লাশ ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আসামী গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে । এদিকে বিষয়টি রাণীশংকৈল পৌরশহরে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে এবং এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com