সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সাপাহারে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাণীনগরে গভীর নলক’পে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় হুমকির মুখে কয়েকশত বিঘা জমির আবাদ ঠাকুরগাঁও জেলার হরিপুরে খাল খননের ফলে তলিয়ে যাচ্ছে ব্রীজ যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে ১০টি গ্রাম শাহরুখ নিজেই পোস্ট করলেন ‘মন্নত’এর গণেশ পুজোর ছবি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পালানোর সময় ১৬ রোহিঙ্গা আটক আফগানিস্তানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

গাইবান্ধায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম-এর সাথে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

পুলিশ সুপার মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্স নীতিতে অবিচল থাকবে বলে জানান। এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করা হলে তা কঠোর হাতে নিয়ন্ত্রণ করা হবে।

 

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হকসহ গাইবান্ধা জেলা শহরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com