শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ সম্মেলনে অভিযোগ: কাতার প্রবাসীকে তুলে নিয়ে ইয়াবা মামলার আসামি করল র‌্যাব

সংবাদ সম্মেলনে অভিযোগ: কাতার প্রবাসীকে তুলে নিয়ে ইয়াবা মামলার আসামি করল র‌্যাব

নিউজ ডেস্ক: কাতার প্রবাসী মো. ইউসুফ হাসানকে মুন্সীগঞ্জের বাড়ি থেকে তুলে নিয়ে ইয়াবা মামলার আসামি করার অভিযোগ উঠেছে। র‌্যাব-১১ এর সদস্যদের বিরুদ্ধে অভিযোগ- ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউসুফকে উঠিয়ে নিয়ে ইয়াবা ও ভাংচুরের মামলায় কারাগারে পাঠানো হয়েছে। ইউসুফ মুন্সীগঞ্জ সদর এলাকার মোল্লাকান্দি ইউনিয়নের বাসিন্দা। বুধবার ঢাকায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ইউসুফ হাসানের স্ত্রী রুমি আক্তার।

 

স্বামীর মুক্তি এবং ঘটনার সঙ্গে জড়িতদের তিনি শাস্তি দাবি করেন। সংবাদ সম্মেলনে রুমি বলেন, কাতারে দীর্ঘদিন ধরে ইউসুফ পোশাকের ব্যবসা করে আসছেন। প্রতি মাসে ব্যবসায়িক কাজে তিনি কাতারে আসা-যাওয়া করেন। এলাকার গরিব-দুঃখী মানুষসহ সর্বস্তরের মানুষের বিপদ-আপদে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

 

তিন মাস আগে মোল্লাকান্দি ইউনিয়ন এবং জেলা আওয়ামী লীগের নেতাদের অনুরোধে ইউসুফ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হন। ৪ সেপ্টেম্বর সম্মেলন হওয়ার কথা ছিল। এ উপলক্ষে ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সাবেক এবং বর্তমান নেতাদের উপস্থিতিতে তাদের বাড়িতে সভার আয়োজন করা হয়। এতে ইউনিয়ন চেয়ারম্যান কল্পনা আক্তার এবং ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ফরহাদ খাঁসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত হন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com