বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:০২ পূর্বাহ্ন

যুবলীগ নেতা হত্যা: আরও দুই রোহিঙ্গা গুলিতে নিহত

যুবলীগ নেতা হত্যা: আরও দুই রোহিঙ্গা গুলিতে নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন, যারা যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলায় অভিযুক্ত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার জাদিমুরা এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- টেকনাফের নয়াপাড়া রেজিস্টার রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের জমির আহাম্মদের ছেলে মো. আব্দুল করিম এবং একই ক্যাম্পের একই ব্লকের সৈয়দ হোসেনের ছেলে নেছার আহাম্মদ প্রকাশ নেছার ডাকাত। এ নিয়ে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার প্রধান আসামি ডাকাত নুর মোহাম্মদসহ পাঁচজন বন্দুকযুদ্ধে নিহত হলো।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার পলাতক আসামি রোহিঙ্গা ডাকাত আব্দুল করিম ও নেছার হ্নীলা ইউনিয়নের জামিদুড়া এলাকার চাইল্ড ফেন্ডলি স্পেস অফিসের পেছনে পাহাড়ে অবস্থান করছে বলে খবর পায় পুলিশ। পরে তার নেতৃত্বে পুলিশ ডাকাতদের গ্রেপ্তার করতে যায়।

 

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও ২৮ রাউন্ড গুলি ছোঁড়ে। পরে অন্যরা পালিয়ে গেলেও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে আশপাশের লোকজন রোহিঙ্গাদের জিজ্ঞাসাবাদ করে তাদের পরিচয় পাওয়া যায়। গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন এএসআই কাজী সাইফ উদ্দিন, কনেস্টবল নাবিল ও রবিউল ইসলাম।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি দেশীয় এলজি, ৭ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ৯ রাউন্ড খালি খোসা উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গত ২২ আগস্ট রাতে টেকনাফ উপজেলার জাদিমুরায় যুবলীগ নেতা ওমর ফারুককে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত রোহিঙ্গা ডাকাত নুর মোহাম্মদ, মুহাম্মদ শাহ এবং আবদুস শুক্কুর নামে তিন রোহিঙ্গা ডাকাত আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।সুত্র: newsbanglaralo.com

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com